আরটিভি’র ‘বাংলার গায়েন’ প্রতিযোগিতার রেজিষ্ট্রেশনের শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারী

0

নিউইয়র্ক (ইউএনএ): আরটিভি’র আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলার গায়েন’ প্রতিযোগিতা। এজন্য যুক্তরাষ্ট্রে পুরো ফেব্রুয়ারী মাস জুড়েই চলবে অনলাইনে রেজিষ্ট্রেশন। করোনা পরিস্থিতির কারণে ঘরে বসেই গালি গলায় যেকোন একটি লোকগান মোবাইলে ভিডিও করে অনলাইনে পাঠিয়ে রেজিষ্ট্রেশন করা যাবে। রেজিষ্ট্রেশন চলবে ২৫ ফেব্রুয়ারী পর্যন্ত। প্রতিযোগিদের মধ্য থেকে সেরা ১০জনকে ঢাকায় নিয়ে গ্র্যান্ড ফিনালের অয়োজন করা হবে। ‘বাংলার গায়েন- গাইবে তুমিও’ শ্লোগানে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য লোকগানের প্রতিযোগিতার টাইটেল স্পন্সর হচ্ছে উৎসব গ্রুপ। নিউইয়র্কে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা উপরোক্ত তথ্য জানান। খবর ইউএনএ’র।

সিটির হিলসাইড এভিনিউস্থ স্মার্ট ক্যাফে-তে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যায় আয়োজিত সংবাদ সম্মেলনে ‘বাংলার গায়েন’ প্রতিযোগিতার মূল বক্তব্য তুলে ধরেন আরটিভি’র সিইও আশিক রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উৎসব গ্রুপের কর্ণধার রায়হান জামান, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রযোজক অলিভ আহমেদ এবং একুশে পদকপ্রাপ্ত প্রখ্যাত লোক সঙ্গীত শিল্পী রথীন্দ্র নাথ রায়।
আশরাফুল হাসান বুলবুলের উপস্থাপনায় সংবাদ সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ ও লেখিকা লিপি মনোয়ার। সংবাদ সম্মেলনে ‘বাংলার গায়েন’ অনুষ্ঠানের উপস্থাপক শারমিন সিরাজ সোনিয়া উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে আশিক রহমান বলেন, আমরা স্বনামধন্য রুনা লায়লা বা সাবিনা ইয়াসমীন বা রথীন্দ্র নাথ রায় না হলেও অন্তত তাদের কাছাকাছি শিল্পী তৈরী করাই আমাদের মূল লক্ষ্য। আমরা জনি রুনা-সাবিনা-রথীন্দ্র নাথ রায়ের মতো আর শিল্পী পাবো না। তাঁদের কন্ঠ ‘আল্লাহ প্রদত্ত’। অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘বাংলার গায়েন’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের কোন অর্থ ব্যয় করতে হবে না। সেরা ১০জনকে ঢাকার থাকা-খাওয়ার ব্যবস্থা এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় জনকে যথাসমথ সম্মানী ও সম্মাননা দেয়া হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.