ইয়েলো সোসাইটির নির্বাচন ১ মার্চ

0

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশী ক্যাবীদের প্রথম সংগঠন ইয়েলো সোসাইটি নিউইয়র্ক এর নির্বাচন আগামী ১ মার্চ মঙ্গলবার। এই নির্বাচন পরিচালনার জন্য ইতিমধ্যেই তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশনের সদস্যরা হলেন মোহাম্মদ আব্দুস সালাম, মোহাম্মদ আরশাদ হোসেন ও মোহাম্মদ খান বাসার। খবর ইউএনএ’র।

প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আব্দুস সালাম বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধি-কে জানান, নির্বাচনী তফসিল মোতাবেক আগামী ১ মার্চ রোববার উডসাইডের গুলশান ট্যারেসে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এদিন বেলা ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। সংগঠনের কার্যকরী পরিষদের ১৫টি কার্যকরী পরিষদের মধ্যে সভাপতি ও কার্যনির্বাহী সদস্য পদে চারের অধিক প্রার্থী থাকায় এি দুই পদে নির্বাচন হবে। অন্যান্য পদে একক প্রার্থী থাকায় তাদেরকে প্রাথমিকভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

সভাপতি পদের প্রার্থীদ্বয় হচ্ছেন রফিকুল ইসলাম জিয়া ও সালমান জাহিদ জুয়েল। আর কার্যনির্বাহী সদস্য পদের প্রার্থীরা হচ্ছেন- আহবাবুল চৌধুরী আহবাব, মোরশেদ খান শিবলী, মোহাম্মদ মাহবুবুর রহমান হিটলার, নাসির উদ্দিন মালিক ও মোহাম্মদ সেলিম ভূইয়া। এছাড়াও ক্রীড়া সম্পাদক পদটি শূন্য রয়েছে। এই পদে মনোনয়নপত্র জমা দেয়ার পর তা প্রত্যাহার করে নেওয়ায় পদটি শূন্য রয়েছে বলে জানা গেছে।
প্রাথমিকভাবে বিজয়ীরা হলেন: সহ সভাপতি- মাসুদ চৌধুরী, সাধারণ সম্পাদক- মোহাম্মদ সিদ্দিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক- মোহাম্মদ মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক- একেএম রশীদ, কোষাধ্যক্ষ- শাহেদুল হক (রওশন), সহ কোষাধ্যক্ষ- হাবিবুর রহমান তুহিন, সাংস্কৃতিক সম্পাদক- মোহাম্মদ এম রহমান, প্রচার সম্পাদক- মোহাম্মদ আমিনুর রহমান খোকন এবং দপ্তর সম্পাদক- মুন্সী মোহাম্মদ হোসেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.