পুষ্পধারা প্রোপার্টিজ এখন আমেরিকায়

স্বপ্ন সত্যি হবেই....... www.pushpodhara.com

0

নিউইয়র্ক (ইউএনএ): ‘স্বপ্ন সত্যি হবেই…….’ এই শ্লোগান নিয়ে আমেরিকা প্রবাসী বাংলাদেশীদের রাজধানী ঢাকায় একটু নিরাপদ আশ্রয় (বাসা-বাড়ী-এপার্টমেন্ট) করে দেয়ায় উদ্যোক্তা হিসেবে হাউজিং প্রতিষ্ঠান ‘পুষ্পধারা প্রোপার্টিজ লিমিটেড’ এখন আমেরিকায়। দেশের জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নিবন্ধনকৃত (নং-জাগৃক/৬২) প্রতিষ্ঠানটি সম্পর্কে প্রবাসীদের জানাতে এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ আলীনূর ইসলাম যুক্তরাষ্ট্র সফরে এসেছেন। মঙ্গলবার (১০ মে) তিনি নিউইয়র্কে এসে পৌছেছেন। খবর ইউএনএ’র।

পুষ্পধারা প্রোপার্টিজ লিমিটেড-এর যুক্তরাষ্ট্রের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ মিজানুর রহমান বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধিকে জানান, ঢাকা-মাওয়া এক্সপ্রেস হাইওয়ের পাশেই, ঢাকার জিরো পয়েন্ট থেকে ২২ কিলোমিটার এবং পদ্মা সেতু থেকে ১৩ কিলোমিটারের মধ্যেই ‘পুষ্পধারা প্রকল্প’। ৫, ১০ ও ২০ কাঠা জমিরি প্লটের প্রতি কাঠা জমির মূল্য ৭ লাখ টাকা। আর প্রতি কাঠার বুকিং মানি মাত্র ২০ হাজার টাকা এবং ডাউন মেন্টে মাত্র ২০%। জমিটি এককালীন ৫০% মূল্য পরিশোধের মাধ্যমে রেজিষ্ট্রি করে নেওয়ার বিশেষ সুযোগ রয়েছে। রয়েছে মাসিক হারে কিস্তিতে কেনার সুবিধা।

মোহাম্মদ মিজানুর রহমান জানান, বিশ্বস্থতা আর স্বচ্ছতার সাথে পুষ্পধারা প্রোপার্টিজ লিমিটেড-এর প্রকল্পের সাথে প্রবাসীদের পরিচয় করিয়ে দিতে এবং সরাসরি কথা বলতেই প্রতিষ্ঠানটির এমডি সৈয়দ আলীনূর ইসলাম যুক্তরাষ্ট্র সফরে এসেছেন। তিনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে প্রবাসীদের সাথে মতবিনিময় করবেন এবং বিস্তারিত জানাবেন। পুষ্পধারা প্রোপার্টিজ লিমিটেড সম্পর্কে বিস্তারিত জানতে তিনি সংশ্লিস্টদের www.pushpodhara.com ওয়েবসাইট ভিজিট করতে অনুরোধ জানিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.