গার্লস অব এনওয়াইসি’র ঈদ আনন্দ মেলায় আবু জাফর মাহমুদ কথায় নয়, কাজের মধ্য দিয়ে হৃদয় দিয়ে দেশকে ভালোবাসতে হবে

0

নিউইয়র্ক (ইউএনএ): গার্লস অব এনওয়াইসি’র উদ্যোগে নিউইয়র্কে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ঈদ আনন্দ মেলা। শো টাইম মিউজিকের সহযোগিতায় উডসাইডস্থ কুইন্স প্যালেসে গত ৩০ জুন বৃহস্পতিবার এই মেলার আয়োজন করা হয়। মেলায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশী কমিউনিটিতে হোম কেয়ার ব্যবসায় প্রতিকৃত, বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ার ইনক’র সিইও এবং প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ। মেলার কর্মকান্ডের মধ্যে ছিলো হরেক রকমের স্টলে বেচাকেনা, সাংস্কৃতিক অনুষ্ঠান আর ফ্যাশন শো। খবর ইউএনএ’র।

অপরাহ্ন থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত মেলার কর্মকান্ড চলে। রাত ৯টার দিকে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি। এসময় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন জর্জিয়ার রাজ্যের ষ্টেট সিনেটর শেখ রহমান চন্দন, শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম প্রমুখ। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ বলেন, কথায় নয়, কাজের মধ্য দিয়ে হৃদয় দিয়ে দেশকে ভালোবাসতে হবে। দেশের জন্য আমাদের অনেক কিছু করণীয় রয়েছে। প্রসঙ্গত তিনি সিলেট অঞ্চলের সাম্প্রতিক ভয়াবহ বন্যা এবং তার প্রতিষ্ঠানের মাধ্যমে বন্যার্তদের সযোগিতা প্রদানের কথা উল্লেখ করে বলেন, আমি আমার নাম প্রচারের জন্য বা কারো কাছ থেকে কোন কিছু পাওয়ার আশায় বন্যার্তদের সাহায্য করিনি। আমি সন্দ্বীপের মানুষ। এমন বন্যা, ঝড়-ঝঞ্জা মোকাবেলা করেই আমরা দ্বীপের মানুষ বড় হয়েছি। তাই বন্যায় মানুষের দু:খ-কষ্ট বুঝি বলেই সিলেটবাসীদের সাহায্যে প্রথম এগিয়ে আসি। তিনি যার যার অবস্থান থেকে দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করার, সেবা করার আহ্বান জানান।

গার্লস অব এনওয়াইসি’র প্রধান জোহরা হোসাইনের সার্বিক তত্ত্বাবধানে মেলার মূল পর্ব উপস্থাপনায় ছিলেন সেলিম ইব্রাহিম। সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রবাসের জনপ্রিয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। সবশেষে কমিউনিটির পরিচিতি মুখ বিশিষ্ট রিয়েল এস্টেট ইনভেষ্টর নূরুল আজিম-এর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। উল্লেখ্য, অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ অনুষ্ঠানস্থলে এসে পৌছলে ঢাক-ঢোল পিটিয়ে ফুলের শুভেচ্ছায় তাকে স্বাগত জানানো হয় এবং ফিতা কেটে তিনি আনন্দ মেলার শুভ কামনা করেন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.