বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আলী ইমাম কেন্দ্রীয় সহ সভাপতি, চাকলাদার আন্তর্জতিক বিষয়ক সম্পাদক

0

নিউইয়র্ক (ইউএনএ): যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক প্রবাসী, সাবেক ছাত্রনেতা ও ফোবানা’র (একাংশ) বিদায়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম শিকদার ও ফ্লোরিডা প্রবাসী, বিএনপি নেতা ও কমিউনিটি অ্যাক্টিভিষ্ট বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদারকে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদে অন্তর্ভুক্ত করা হয়েছে। জনাব আলী ইমামকে সংসদের কেন্দ্রীয় সহ সভাপতি এবং জনাব চাকলাদারকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়েছে বলে ঢাকা থেকে প্রাপ্ত খবরে জানা গেছে। খবর ইউএনএ’র।

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান স্বাক্ষরতি পৃথক পৃথক পত্রে উভয়কে অভিনন্দন জানিয়ে বলেছেন- ‘১৯৭১ সালে মহান স্বাধীনতার যুদ্ধে সাহসিকতার সাথেধ আপনার অংশগ্রহনে দেশ ও জাতি চিরকাল স্মরণ করবে। একজন মুক্তিযোদ্ধা হিসাবে সাহসিকতা ও বুদ্ধিমত্ত্ব বিন্দু পরিমান হলেও মুক্তিযুদ্ধকে তরান্বিত করেছে। কিন্তু দু:খের সঙ্গে বলতে হচ্ছে যে, আশা আকাঙ্খা নিয়ে ও স্বপ্ন দেখে যুদ্ধে অংশগ্রহন করে জীবনকে বাজী রেখে দেশকে স্বাধীন করেছিলাম। সে আশা আকাঙ্খা আজ ধুলিস্বাৎ হয়েছে। তাই আমরা রণাঙ্গনের সাতী বীর মুক্তিযোদ্ধাদের সুসংগঠিত করে এগিয়ে যেতে চাই। তাই আমরা আপনার মত একজন বীর মুক্তিযোদ্ধাকে আমাদের বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলে কেন্দ্রীয় কমিটিতে মনোনীত করতে পেরে গর্বিত অনুভব করছি।’

একাত্তুরের মুক্তিযুদ্ধকালীন কমান্ডার আলী ইমাম শিকদার ও বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদার ইউএনএ প্রতিনিধির সাথে আলাপকালে বলেন, আমাদের বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদে অন্তর্ভুক্ত করে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায় দেশ ও জনগের প্রতি আরো দায়িত্ব বেড়ে গেলো। এই দায়িত্ব পালনে আমরা সাধ্যমত কাজ করবো, বিশেষ করে যুক্তরাষ্ট্র প্রবাসী মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ করে কেন্দ্রীয় সংসদকে আরো শক্তিশালী করা হবে। উল্লেখিত মনোনয়নে তারা কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.