প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

0

নিউইয়র্ক (ইউএনএ): পবিত্র রমজান উপলক্ষ্যে ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ ইনক’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৮ এপ্রিল) সন্ধ্যায় জ্যামাইকার ইকরা পার্টি সেন্টারে এই মাহফিল আয়োজিত হয়। এতে শতাধিক প্রবাসী টাঙ্গাইলবাসী যোগ দেন। সংগঠনের সভাপতি আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আনিস সহ কার্যকরী পরিষদের কর্মকর্তারা অতিথিদের স্বাগত জানান। খবর ইউএনএ’র।

মাহফিলে বিশিষ্ট ব্যক্তির মধ্যে সংগঠনের প্রধান উপদেষ্টা ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, উপদেষ্টা ডা. মনিবুর রহমান খান, কৃষিবীদ আব্দুর রহমান ও আশেক খন্দকার শামীম, সাবেক সভাপতি ফরিদ খান, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, নিইইয়র্ক কাগজ-এর সম্পাদক আফরোজা ইসলাম, কর্মকর্তাদের মধ্যে শরীফ শিকদার, আব্দুর রউফ, ছানোয়ার হোসেন, প্রমুখ উপস্থিত ছিলেন।

মাহফিলের শুরুতে নতুন প্রজন্মের কিশোর সাকিবুর রহমান পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন। এছাড়াও বিশেষ দোয়া পরিচালনা করেন আতিকুর রহমান আনিস। শুভেচ্ছা বক্তব্য রাখেন ডা. ওয়াজেদ এ খান, উপদেষ্টা ডা. মনিবুর রহমান খান, কৃষিবীদ আব্দুর রহমান ও আশেক খন্দকার শামীম। ধন্যবাদ জানান সভাপতি আব্দুল হাকিম। এই পর্ব পরিচালনা করেন আয়োজক সংগঠনের সাবেক সভাপতি খন্দকার বদরুজ্জামান পিকলু। অনুষ্ঠানে বক্তারা প্রবাসী টাঙ্গাইলবাসীদের মধ্যকার সৌহার্দ্য-সম্প্রীতির বন্ধনকে আরো জোরদার করার উপর গুরুত্বারোপ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.