কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা কন্যা সন্তানের মা হলেন

0

নিউইয়র্ক (ইউএনএ): নতুন প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা কন্যা সন্তানের মা হয়েছেন। গত ১৮ মার্চ সোমবার সন্ধ্যা ৬ টায় নিউইয়র্কের একটি হাসপাতালে কন্যা সন্তান জন্ম দেন লিজা। বর্তমানে মা ও মেয়ে দু’জনই সুস্থ আছেন। ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত গায়িকা ময়মনসিংহের মেয়ে সানিয়া সুলতানা লিজা বিয়ের তিন বছরের মাথায় মা হলেন লিজা।

তার স্বামী সবুজ খন্দকার যুক্তরাষ্ট্র যুবলীগের নেতা এবং বিশিষ্ট ব্যবসায়ী। উভয়ের পরিবারের সম্মতিতে এবং উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

জানা যায়, ব্যক্তিগত জীবনে সবুজ খন্দকার একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার এবং যুক্তরাষ্ট্রের নাগরিক। যুক্তরাষ্ট্র ও বাংলাদেশ দু’দেশেই তার
ব্যবসা রয়েছে। তিনি বিবাহিত ছিলেন। লিজা তার দ্বিতীয় স্ত্রী। তবে অনেক বছর আগে তার প্রথম স্ত্রীর সাথে সেই সংসারের ইতি ঘটেছে।

আগের সংসারে তার দুটি বাচ্চাও রয়েছে। আর লিজা-সবুজের সংসারে প্রথম কন্যা সন্তান এলো। অপরদিকে বিয়ের আগে ইকবাল মাহমুদ লাভলু নামের একজনের সঙ্গে লিজার আকদ হয় বলে আলোচনায় এসেছিল। এ বিষয়ে লিজা গণমাধ্যমকে জানিয়েছিলেন, লাভলুর সঙ্গে তার বাগদান হয়েছিল। বিভিন্ন কারণে সে বাগদান বিয়েতে গড়ায়নি। ২০১৫ সালে লিজার বাগদান ভেঙে যায়।

যার সঙ্গে লিজার বাগদান হয়েছিল, তারও এতদিনে বিয়ে হয়েছে এবং তার পরিবারে সন্তানও রয়েছে। কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা মা হওয়ায় প্রবাসের সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ বিশেষ করে সঙ্গীত শিল্পীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.