ভালবাসা দিবসে বিজয় সরকারের নতুন গান ফিরে এসো ওগো কমলিকা

0

জাহিদ হাসান নিশান। (বিনোদন প্রতিবেদক) : আবেগ-অনুভূতি প্রকাশের জন্য গান এক অনন্য মাধ্যম। প্রেমের স্মৃতি রোমন্থনেও অনেকে ডুব দিয়ে থাকেন সুরের সাগরে। তাই ভালোবাসা দিবস ঘিরে উপমহাদেশের প্রখ্যাত সংগীত শিল্পী গীতিকার, সুরকার বিজয় সরকার প্রকাশ করলেন তাঁর ‘কমলীকা’সিরিজের নতুন গান।

চলে এসো ওগো কমলীকা” শিরোনামের নতুন এই গানের গীতিকার, সুরকার বরাবরের মত বিজয় সরকার নিজেই। “বিজয় সরকার সুনামগঞ্জ”নামক শিল্পীর নিজেস্ব অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজে প্রকাশ হবে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে।

কিছু গান আমাদের মনে ছাপ ফেলে। ভালো লেগে যায় মনের অজান্তেই। বাংলা সংগীতেও এমন অনেক গান রয়েছে, যেগুলোর কিছু চরিত্র বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সংগীত প্রিয় মানুষের কাছে।
গানে নিখুঁত বর্ণনা শুনে চরিত্রগুলোর সাথে নিজের মিল খুঁজে পেয়েছেন দর্শক শ্রোতারা।

তেমনই চট করে বাংলা গানের জনপ্রিয় কোনো চরিত্র ভাবতে গেলে অধিকাংশ লোকের মাথায় একটা নাম সবার প্রথমে আসবে তা হলো ‘কমলিকা’।

গানটি প্রসঙ্গে বিজয় সরকার বলেন, কমলীকা আমার গানের কাল্পনিক চরিত্র এবং আমার গানের প্রান, তাই যাঁরা ভালো গান শুনেন তাদের প্লে-লিস্টে ‘ কমলীকা ‘ সিরিজের গান অবশ্যই থাকে বলে আমার বিশ্বাস।
তাই তাঁদের কথা মাথায় রেখে ১৪ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় আসছে আমার ফেসবুক পেজ থেকে বেলা ৩ টায় ‘চলে এসো ওগো কমলিকা” শিরোনামের এই গানটি।

আর আমি মানসম্মত শ্রোতাদের জন্য জিবনের বাঁকি সময় এই গানের পথেই হাঁটতে চাই, রেখে যেতে চাই আমার কমলীকা মানুষের কাছে। সম্মানিত শ্রোতারা আমাকে যেমন আগেও ভালোবেসেছেন তেমনই ভালোবাসবেন জিবনের শেষ দিন অব্দি এটাই বিশ্ব ভালোবাসা দিবসে আমার চাওয়া । সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.