বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পু মনোনয়ন প্রাপ্ত হওয়ায় যুবনেতা দোলন বিশ্বাসের নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

0

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপ্রাপ্ত মো. সাহাবুদ্দিন চুপ্পুকে অভিনন্দন জানিয়েছেন পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির একমাত্র পুত্র,বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

রবিবার বিকেলে পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাসের এমপির নির্দেশ এমপি পুত্র যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের নেতৃত্বে শহরে আনন্দ মিছিল বের করে এবং পরে মিছিলটি উপজেলা আওয়ামী লীগের মিছিলের সাথে একত্রিত হয়ে বাজারের এক নম্বর গেটের সামনে গিয়ে শেষ হয়। এই সময় আওয়ামী লীগ এবং সহযোগী ও অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশগ্রহন করেন। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে শহরের প্রাণকেন্দ্র বাজারের এক নম্বর গেট এলাকায় সর্বসাধারণের মাঝে ৪ মন মিষ্টি বিতরণ করা হয়। রাতে শহরের আকবরের মোড় এলাকায় এমপির বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.