সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী লাখ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও

0

পাবনা প্রতিনিধি : সিঙ্গাপুর প্রবাসী ও পাবনা সদর উপজেলার দাপুনিয়া মির্জাপুরের মিলন হোসেন(২৮) এর স্ত্রী সায়মা আক্তার সিমি(২০) নগদ দেড় লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে প্রেমিক তানভীর সজীবের সাথে পালিয়ে গেছে। মিলন হোসেন সদর উপজেলার দাপুনিয়া মির্জাপুর গ্রামের শামসুর রহমানের ছেলে এবং স্ত্রী সায়মা আক্তার সিমি দক্ষিণ মাছিমপুর গ্রামের সুজন মাহমুদের মেয়ে ও ইমাম গাজ্জালী স্কুল কলেজের এইচ এসসি ১ম বর্ষের ছাত্রী।

গত ১৭ জুন বৃহস্পতিবার সকালে সিমি তার প্রেমিক সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী জামতলা গ্রামের উকিল মোল্লার ছেলে তানভীর সজীবের সাথে পালিয়ে গেছে। এখন পর্যন্ত তাকে খুজে পাওয়া যায়নি। মিলনের বড় ভাই রাশিদুল ইসলাম বাদী হয়ে ৫ জনকে আসামী করে পাবনা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা আসামীরা হলো, ১। সায়মা আক্তার সিমি, ২। তানজিন পারভেজ সজীব(সিমির প্রেমিক), ৩। সুজন মাহমুদ(সিমির বাবা), ৪। চম্পা খাতুন(সিমির মা) ও ৫। রাশিদুল ইসলাম(সিমির চাচা)। মামলার এজাহারে তিনি উল্লেখ করেন যে, গত আড়াই বছর আগে সিমির সাথে তার ছোট ভাই মিলনের বিয়ে হয়।

বিয়ের এক বছর পর মিলন চাকরীর সুবাদে সিঙ্গাপুরে চলে যায়। গত কয়েক মাস হলো তার ছোট ভাইয়ের স্ত্রী সিমির চলাফেরা আপত্তিজনক দেখায় তিনি তাকে সংশোধন হতে বলেন। এতে সিমি ও তার পরিবারের লোকজন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবয় ভয়ভীতি দেখান। গত ১৭ জুন বৃহস্পতিবার সকাল ১০টায় সিমি তার ছোট ভাইয়ের শোয়ার ঘর থেকে নগদ দেড় লাখ টাকা ও ৪ ভরি সোনার গহনা এবং জামা কাপড় নিয়ে পালিয়ে গেছেন। যার আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা। এছাড়াও তার ভাই বিদেশে থাকাবস্থায় তার উপার্জিত প্রায় ১৭ লাখ টাকা বিভিন্ন সময়ে তার শ্বশুর শ্বাশুড়ির কাছে গচ্ছিত রেখেছিল। যার প্রমান সিমির প্রতিবেশিী ও আত্মীয় স্বজনেরা দিবেন। এসব টাকা পয়সা হাতিয়ে নিয়ে তার শ্বশুর শ্বাশুড়ি মিলে মেয়েকে সজীবের হাতে তুলে দিয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.