নকলায় অসহায় পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

0

নকলা, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার নকলায় করোনার প্রভাব ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনের কারনে কর্মহীন ৫শতাধিক দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল ৪ জুলাই (রবিবার) দুপুরের দিকে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে তথা স্বাস্থ্য বিধি মেনে পৌর এলাকার ৫ শতাধিক শ্রমজীবি কর্মহীন নিম্ন আয়ের পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল ও নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, ট্যাগ অফিসার বিএডিসি হিমাগারের উপসহকারী পরিচালক মো. মিজানুর রহমান, পৌর কাউন্সলর মো. তোতা মিয়া, মো. জরিফ হোসেন, মো. ফরিদ আহম্মেদ লালনসহ অন্যান্য কাউন্সিলরগন ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের শ্রমজীবি কর্মহীন অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হবে বলে জানান উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ সংশ্লিষ্টরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.