সিরাজগঞ্জে মাদ্রাসার শিক্ষক কতৃক শিশু ছাত্র বলাতকার করা শিক্ষক কে আটক করেছে র‌্যাব

0

বিডি২৪ভিউজ ডেস্ক : সিরাজগঞ্জে মাদ্রাসার শিক্ষক কতৃক শিশু ছাত্র বলাতকার অত;পর চাঞ্চল্যকর ঘটনা সৃষ্টিকারি শিক্ষক র‌্যাব-১২’র হাতে আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, ধর্ষণ এবং অপহরণসহ বিভিন্ন মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

সিরাজগঞ্জের সলঙ্গা থানার কুমাজপুর দারুল আবরার ক্বওমী হাফিজিয়া মাদ্রাসার নলছিয়া গ্রামের মাসুদ রানা তার ছেলে অলিউল্লাহ কে দ্বীনি শিক্ষার জন্য কুমাজপুর দারুল আবরার ক্বওমী মাদ্রাসায় ভর্তি করেন। শিক্ষার্থী অলিউল্লাহ মাদ্রাসায় আবাসিকে থেকে গত এক বছর যাবŤ পড়া লেখা করে আসছিল। গত ১১ আগস্ট ২০২১ রাতে একই মাদ্রাসার শিক্ষক আবু রায়হান শিক্ষার্থী অলিউল্লাহকে তার কাছে ডেকে নিয়ে ইচ্ছার বিরদ্ধে বলাৎকর করে। বলাৎকারের বিষয়টি প্রকাশ করলে শিক্ষক তাকে প্রাননাশের হুমকি দেয় এভাবে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ছাত্রটিকে বলাৎকার করে।

কয়েক দিন পর আবার কু-কর্মকরার প্রস্তাব দিলে শিক্ষার্থী অলিউল্লাহ তার প্রস্তাবে রাজি না হলে পর দিন সকালে তাকে মারধর করে। মারধরের ঘটনার পর শিক্ষার্থী অলিউল্লাহ ছুটি চায় শিক্ষক ছুটি না দিলে শিক্ষার্থী অলিউল্লাহ গোপনে ১৯ আগস্ট নিজ বাড়ি চলে যায়। শিক্ষার্থী অলিউল্লাহ বাড়ি গিয়ে তার পরিবারের কাছে শিক্ষক আবু রায়হান কু-কর্মের কথা খুলে বলেন এবং আরো বলেন যে ১১ আগস্ট ২০২১ এর পূর্বেও একাধিকবার তাকে বলাৎকার করে। পরবর্তীতে শিক্ষার্থীর অভিভাবকেরা মাদ্রাসা ম্যানেজিং কমিটির কাছে বিষয় টি জানালে কমিটির লোকজন উচিৎ বিচারের আশ্বাস দেয়। কিন্তুু আসামী আবু রায়হান আত্ম গোপন করে। উক্ত ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করে এবং স্থানীয় জনগনের মধ্যে উত্তেজনার সৃষ্টি করে।

পরবর্তীতে শিক্ষার্থী অলিউল্লাহ এর পরিবার সলঙ্গা থানায় মামলা দায়ের করে এবং র‌্যাব-১২ এর কাছে আসামীকে গ্রেফতারের আকুতি জানায়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর সহকারী পুলিশ সুপার মি. জন রানার নেতৃত্বে র‌্যাব-১২ এর বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে আসামী আবু রায়হান কে ঢাকাস্থ ভাটারা থানাধীন বাড্ডা এলাকা হতে ২৭ আগস্ট ২০২১ তারিখ ভোর ০৫.১৫ ঘটিকায় গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ আবু রায়হান(২৪), পিতা মোঃ হাসেন আলী, সাং-খোলাপাড়া ইউপি নং-০৭ নলকা, থানা- সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত পলাতক আসামীকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.