মীমকে জমিসহ বাড়ি দেবেন প্রধানমন্ত্রী

0

বিডি২৪ভিউজ ডেস্ক : পুলিশ কনস্টেবল নিয়োগের সকল পরীক্ষায় প্রথম হয়েও স্থায়ী ঠিকানা নিয়ে জটিলতায় চাকরি না পাওয়া মীম আক্তারের পরিবারকে জমিসহ ঘর দেওয়ার উদ্যোগ নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার যমুনা টেলিভিশনকে জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পরিবারটিকে জমিসহ বাড়ি উপহার দেয়া হবে। বিষয়টি খুলনা জেলা প্রশাসন তদারকি করছে। আশা করা যায়, খুব দ্রুত ভালো একটি সিদ্ধান্ত আসবে।

এদিকে মীমকে চাকরি দিতে সংশ্লিষ্ট প্রশাসন ইতিবাচকভাবে এগোচ্ছে বলে জানা গেছে। প্রাথমিক পদক্ষেপ হিসেবে এরই মধ্যে আগের পুলিশ প্রতিবেদন সংশোধন করা হয়েছে। ইতোমধ্যে খুলনা মেট্রোপলিটন পুলিশের বিশেষ শাখার সদস্যরা মীমের বাড়িতে গিয়ে তার কাগজপত্র সংশোধন করে নিয়ে আসেন।

উল্লেখ্য, জেলা পুলিশের কনস্টেবল নিয়োগের সকল পরীক্ষায় প্রথম হন মীম আক্তার। মেডিকেল পরীক্ষাও উত্তীর্ণ হয় সে। তবে স্থায়ী ঠিকানা না থাকায় পুলিশ প্রতিবেদন তার বিপক্ষে যায়। যার কারণে চাকরি হয়নি তার। মেধা তালিকায় প্রথম হয়েও ভূমিহীন হওয়ায় নারী কনস্টেবল পদে মীমের চাকরি না হওয়া নিয়ে সচিত্র প্রতিবেদন প্রচার করে যমুনা টেলিভিশন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.