নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম (সেবা) পদকে ভূষিত

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর : ২০২১ সালে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য স্বীকৃতি হিসেবে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম-সেবা পদক) পাচ্ছেন। ২০ জানুয়ারী বৃহস্পতিবার রাষ্ট্রপিতর আদেশক্রেম সিনয়র সহকারী সিচব সিরাজুম মুনিরা স্বাক্ষিরত এক প্রজ্ঞাপনে গুরুত্বপূর্ন মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্যানিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরেণর মাধ্যেম প্রশংসনীয় অবদানের জন্য নাটোরের পুলিশ সুপারসহ ২৫ জন পুলিশ সদস্যেকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সেবা প্রদান করা হয়েছে ।

লিটন কুমার সাহা বিডি২৪ভিউজ কে বলেন, এই অর্জন আমার একার নয়। নাটোর জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা। এসপি লিটন কুমার সাহা তাঁর কর্মজীবনের আরো সাফল্যের জন্য সবার কাছে দোয়া, আশির্বাদ ও সহযোগিতা চেয়েছেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম-সেবা পদক) এ ভূষিত হওয়ায় নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মেদ, জেলা পুলিশের বিভিন্ন সদস্যসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.