বান্দরবানে সেনা টহলের উপর সশস্ত্র সন্ত্রাসীদের গুলি অতপর গোলাগুলি এক সেনা টহল কমান্ডারসহ নিহত -৪

0

মাহফুজ আলম, স্টাফ রিপোর্টার বান্দরবান থেকে : বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে সশস্ত্র সন্ত্রাসীদের সংঘর্ষে এক সেনা টহল কমান্ডারসহ তিন জনসংহতি ( জেএসএস) সমিতির কর্মী নিহত হওয়ার সংবাদ পাওয়ার গেছে । বুধবার রাত সাড়ে দশটার দিকে রুমা উপজেলার দুর্গম ভথি ত্রিপুরা পাড়ায় এ ঘটনা ঘটে। ৩ ফেব্রুয়ারি আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপিআর,
সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, গত ২ ফেব্রুয়ারি বিকাল ৪ টার দিকে রুমা সদর জোনের আওতাধীন রাইখ্যং লেকপাড়া সেনা ক্যাম্প থেকে পায়ে হেঁটে টহলে বের হয় সেনা সদস্যরা। রাত সাড়ে দশটার দিকে ভথি ত্রিপুরা পাড়া পৌঁছালে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে সশস্ত্র সন্ত্রাসীরা।

পাল্টা গুলি ছোঁড়ে সেনাবাহিনীর সদস্যরাও। এসময় ঘটনাস্থলেই নিহত হন সেনা টহলদলের কমান্ডার হাবিবুর রহমান নামের একজনসহ তিন জেএসএস সদস্য। নিহত সেনা কর্মকর্তা রুমা জোন (২৮) বীর রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার। আহত সেনা সদস্যর নাম মোঃ ফিরোজ। তিনি একই ক্যাম্পের সেনা সদস্য। আহত সেনা সদস্য ফিরোজ হোসেন চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

পরে সেনা সদস্যরা পাল্টা গুলি ছুড়লে জেএসএস এর ৩ সশস্ত্র সন্ত্রাসী মারা যায়। ঘটনাস্থল থেকে একটি একে-৪৭ রাইফেল, তিনটি বন্দুক, নগদ টাকা ও ২৩৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.