পাবনায় ট্রাকের ধাক্কায় রিক্সা চালকের মৃত্যু

0

পাবনা প্রতিনিধি ॥ পাবনায় ট্রাকের ধাক্কায় এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহত তরিকুল মোল্লা (৪৫) পাবনা সদরের গাছপাড়া এলাকার খাঁ পাড়ার আনসার মোল্লার ছেলে। নিহত ব্যাক্তি পেশায় একজন রিক্সা চালক ছিলেন।

পাবনা সদর থানার উপ-পুলিশ পরির্দশক (এসআই) ইসতিয়াক হোসেন জানান, শুক্রবার দুপুরে পাবনা-রাজশাহী বাইপাশ সড়কে পাবনা সদরের সিংগা বাজারে যাত্রী নামিয়ে দিয়ে রিক্সা নিয়ে রাস্তা পার হচ্ছিলেন তরিকুল। এসময় দ্রুতগতির খোয়া বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক তরিকুল মোল্লাকে মৃত ঘোষনা করে। পুলিশ ট্রাকটিকে জব্দ করেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, পাবনা-রাজশাহী বাইপাশ সড়কের হাসপাতাল মোড় থেকে সিংগা বাজার পর্যন্ত কয়েকটি স্থানে প্রভাবশালীরা সড়কের জায়গা দখর করে ইট,বালি খোয়ার ব্যবসা করে। অনেক স্থানে সড়কে উপর রাখা হয় ইট বালু যে কারনে মাঝে মধ্যে এই সড়কে দূর্ঘটনা ঘটে থাকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.