বঙ্গবন্ধুর দেখানো পথে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের ভিত তৈরী করে দিয়েছেন: নাটোরে ওবায়দুল কাদের

0

রিয়াজ হোসেন লটু, নাটোর : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,
আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিপুল ভোটে আ’লীগ আবার ক্ষমতায় আসবে। বঙ্গবন্ধুর দেখানো পথে জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের ভিত তৈরী করে দিয়েছেন। তাঁর দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। একদিকে উন্নয়নের জয়গান, অন্যদিকে শুরু হয়েছে দেশ বিরোধী ষড়যন্ত্র। সাম্প্রদায়িক শক্তির উপর ভর করে বিএনপি ষড়যন্ত্রের করছে।

রোববার(২০ ফেব্রুয়ারি) দুপুরে শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে নাটোর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্স মাধ্যেমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের আরও বলেন,বিএনপির লাফালাফি বেশি দিন থাকবে না। বিএনপির ধমকে ভয় পাবেন না। নির্বাচন যতই সামনে আসছে বিএনপি ততই হাকডাক করে যাচ্ছে। তারা আগুনের রাজনীতি করতে যাচ্ছে। জ্বালাও পুরাও তাদের মূল রাজনীতি। সব ছেড়ে শান্তির ভাষায় কথা বলুন অশান্তির কথা ছাড়ুন।  নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপ্রতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপ্রতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম কায়রুজ্জামান লিটন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাসান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সদস্য বেগম আকতার জাহান এবং প্রফেসর মেরিনা জাহান এমপি। নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য মো.শফিকুল ইসলাম শিমুল এমপির আহবানে সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে বক্তব্যে রাখেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সংসদ সদস্য মো.শহিদুল ইসলাম বকুল এবং (নাটোর-নওগাঁ) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.