পাবনা-২ আসনের সাবেক এমপির বাড়ির প্রাচীরে রাখা ককটেল বিস্ফোরণে দুই শিক্ষার্থী আহত

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়িতে পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সীমানা প্রাচীরের ঘেঁষে রাখা শক্তিশালী বোমা বিস্ফোরণে দুই শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে ও বাড়ির দেওয়াল ক্ষতিগ্রস্থ হয়েছে। তাদেরকে পাবনা জেনারেল হাপসাতালে ভর্তি করা হয়। সোমবার দুপুর ১২ টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নাটিয়াবাড়িয়া ২৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও চরকান্দি গ্রামের দিলীপ কুমার সূত্রধরের শিশু পুত্র অভি (১০) ও শিশু কন্যা মন্দিয়া (৮) ঘটনার সময়ে স্থানীয় সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় পূর্ব থেকে অজ্ঞাতরা বাড়ির সীমানা প্রাচীর ঘেঁষে রাখা ১ টি ককটেল সদৃশ্য বিকট শব্দে বিস্ফোরিত হয়। আশপাশের মানুষের চিৎকারে লোকজন ছুঁটে আসে। ঘটনাস্থলে বোমার আঘাতে দুই শিশু পড়ে থাকতে দেখে দ্রুত তাদের নাটিয়াবাড়ি হাসপাতালে পাঠায় স্থানীয়রা। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পর পাবনা জেনারেল হাপসাতালে পাঠানো হয়েছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার এবং আহত দুই শিশুর খোঁজ খবর নেয়া হচ্ছে। কে বা কারা কি উদ্দেশ্যে সেখানে বোমা রেখেছিল বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জেরে এবং নগরবাড়ি ঘাট দখল নিতে আমাকে ভয়ভীতি প্রদর্শনে আমার বাড়ি লক্ষ করে এ হামলা চালানো হয়েছে। আমি অবিলম্বে এই বোমা হামলাকারীদের খুঁজে বের করে প্রশাসনের কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। তিনি আরও জানান, ইতি পূর্বে পুরান ভারেঙ্গা ইউনিয়ন চেয়ারম্যন রফিকুল্লাহর বাড়িতে গুলির ঘটনাকে যদি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দিলে এমন ঘটনা পূনরায় সংঘটিত হওয়ার সুযোগ ছিল না বলে আমি মনে করি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.