পাবিপ্রবিতে ঐতিহাসিক ৭ মার্চ পালন

0

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যথাযথ মর্যাদায় পালন করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ। সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রক্ষ্ম’র নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’এ ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়।

এসময় ফুল দিয়ে আরও শ্রদ্ধা জানান বঙ্গবন্ধু পরিষদ, বিজ্ঞান অনুষদ, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদ, প্রক্টর অফিস, ছাত্র উপদেষ্টা দপ্তর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শেখ হাসিনা হল, পদার্থবিজ্ঞান সমিতি, লোক প্রশাসন বিভাগ, রসায়ন পরিবার, ইতিহাস ও বাংলাদেশ স্টাডিজ বিভাগ, অর্থনীতি বিভাগ, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, জ্যেষ্ঠ শিক্ষক, হল প্রভোস্ট, প্রক্টর, ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক, পরিবহন প্রশাসক, গেস্ট হাউজ প্রশাসক, বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এক মিনিট নিরবতা পালন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.