রাঙামাটি জেলা আইনজীবী সমিতির নির্বাচন সভাপতি মোখতার- সম্পাদক রাজীব চাকমা

0

মাহফুজ আলম, স্টাফ রিপোর্টার : শান্তিপুর্ন ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রাঙামাটি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আইনজীবী সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মোখতার আহম্মেদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট রাজীব চাকমা।

মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ১০টায় থেকে নির্বাচন বিরতিহীনভাবে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছিল। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন মিহির বরণ চাকমা, নির্বাচন কমিশন সদস্য হিসেবে ছিলেন পারভিন আক্তার ও দর্শন চাকমা ঝন্টু। রাঙামাটি আইনজীবী সমিতিতে সর্বমোট ৭৬ জন আইনজীবী সদস্য থাকলেও ভোট প্রদানে অংশ গ্রহন করেছেন ৬৫ জন ভোটার।

সভাপতি পদে মোখতার আহাম্মেদ ৪৩ ভোট পেয়ে বিজয়ী হল, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কল্যাণ মিত্র কানু পেয়েছেন ২১ ভোট। অপর দিকে সাধারণ সম্পাদক পদে রাজীব চাকমা ৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুনুর রশিদ পেয়েছেন ২৭ ভোট।

সহ সভাপতি পদে সুস্মিতা চাকমা, সাইফুল ইসলাম পনির, সহ সাধারণ সম্পাদক পদে মো. আবছার আলী, কোষাধ্যক্ষ পদে উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, সাংস্কৃতিক সম্পাদক পদে মিলন চাকমা, পাঠাগার সম্পাদক পদে প্রোজ্জ্বল চাকমা, সদস্য পদে শফিউল আলম মিয়া, বিবরণ চাকমা, মো. মামুন ভূঁইয়া, রাশেদ ইকবাল ও কামাল হোসেন সুজন নির্বাচিত হয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.