কাপ্তাই কাঠ ব‌্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি মুছা সাধারণ সম্পাদক ফজলু

0

মাহফুজ আলম , কাপ্তাই (রাঙামাটি) থেকে : বহুল প্রত্যাশিত কাপ্তাই কাঠ ব‌্যবসায়ী বহুমুখী সমবায় সমিটি লিমিটেড রেজি নংঃ (৩০/১- রাঙামাটি) কার্যকরী কমিটির ত্রি- বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার(১৫ মার্চ) কাপ্তাই জেটি ঘাট কাঠ ব্যসায়ী সমিতি নিজস্ব কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিরতিহীন ভাবে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

নির্বাচন শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এস.এম.ফরিদ উদ্দিন,সদস্য নির্বাচন কমিটি ইকরাম হোসেন বেলাল ও সদস্য মোঃ লোকমানসহ সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে ভোট গননা শুরু করে, গননা শেষে বিকেল সাড়ে ৫ টার সময় বেসরকারি ভাবে ভোটের ফলাফল ঘোষণা করেন। ঘোষণা অনুযায়ী নির্বাচনে বিজয়ীরা হলেন, সভাপতি পদে চেয়ার প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, মোঃমুছা সওদাগর, সহ-সভাপতি পদে আম প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, লোকমান আহমেদ, সাধার সম্পাদক পদে টেলিভিশন প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন,মোঃ ফজলুল হক, যুগ্ম সম্পাদক পদে বই প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, জসিম উদ্দিন সিকদার, কোষাধ্যক্ষ পদে টেবিল ল্যাম্প প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, মোঃ নুরুল কবির, সদস্য পদে টেলিফোন প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, মোঃ হারুন সওদাগর, সদস্য পদে হাতি প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, মোঃ মোজাম্মেল হোসেন, সদস্য পদে দোয়াত কলম প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, মোঃ তরিক উল্লাহ, সদস্য পদে মোমবাতি প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন মোঃ ইমান উদ্দিন ভূট্টো।

নির্বাচিত সভাপতি মোঃ মুছা সওদাগর গণমাধ্যম’ কে বলেন , কাপ্তাই কাঠ ব্যবসায়িক বহুমুখী সমবায় সমিতি সকল সদস্য যারা আমাকে ভালোবসে নির্বাচিত করেছেন, আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকব । এছাড়া সমিতির সদস্যদের সমস্যা দুরিকরন এবং উন্নয়ন মূলক কাজ করে যাবো।

নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ফজলুর হক তিনিও গণমাধ্যম’কে  বলেন, কাপ্তাই কাঠ ব্যবসায়িক বহুমুখী সমবায় সমিতি সকলের প্রতি আন্তরিকতা প্রকাশ করছি। এবং সকল সদস্যদের সকল উন্নয়ন মূলক কাজ ও শৃঙ্খলা রক্ষায় ঐক্যবদ্য হয়ে কাজ করে যাবো বলে মন্তব্য করেন। এই নির্বাচনে ০৯ টি পদের বিপরীতে সর্বমোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.