প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘পদ্মাকন্যা’ খেতাব

0

বিডি২৪ভিউজ ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘পদ্মাকন্যা’ খেতাব দিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান। তিনি বলেন, পদ্মা আপনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আপনাকে এক নজর দেখার জন্য মুখিয়ে আছেন পদ্মাপারের লাখো কোটি মানুষ।

বৃহস্পতিবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই আলোচনা সভায় বক্তব্য রাখেন।

আব্দুর রহমান বলেন, আপা গতকাল আমরা কয়েকজন গেছিলাম। পদ্মা আপনার জন্য অধীর আগ্রহে আছে। পদ্মা পারের লাখো কোটি মানুষ আপনাকে এক নজর দেখার জন্য সাহসী ও সাহসিকার জননী ‘পদ্মাকন্যা’ শেখ হাসিনাকে চোখে দেখার জন্য অপেক্ষা করে আছে।

পদ্মা সেতুর সমালোচনা করায় বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, সেদিন একজন বলেছিলেন এখানে ফেরি রাখার দরকার নাই। এটা দৌলতদিয়া পাটুরিয়া পাঠালেই হয়। আমি বললাম না ভাই কিছু ফেরি রাখার দরকার আছে। কারণ খালেদা জিয়ারা তো এই পদ্মায় উঠবে না। এই ফেরিতেই ওদের পার হতে হবে। এজন্য ওদের জন্য কয়েকটা ফেরি রেখে দেয়া উচিৎ।

সভাপতিমণ্ডলীর এই সদস্য আরও বলেন, রাজনৈতিকভাবে জিয়াউর রহমানের রাজনৈতিক ‘বংশ’ সমূলে উৎপাটন করতে হবে। বাংলাদেশকে এই অপশক্তি মানে না।

এ প্রসঙ্গে তিনি বলেন, সেদিন একটা জায়গায় আমাকে বলেছে আপনারা মিলেমিশে থাকতে পারেন না, শুধু একদল আরেক দলের সমালোচনা করেন? তাদের বললাম আমরা যারা খুনের স্বীকার হয়েছি, যারা আমাদের খুন করেছে, সেই খুনিদের সঙ্গে তো খুনের শিকার হওয়া মানুষদের সহাবস্থান থাকতে পারে না। হয় ওরা থাকবে, না হলে আমরা থাকব, এর মাঝখানে আর কোনো পথ নেই। সেই পথই খুঁজে বের করতে হবে আমাদের।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.