সরিষা ও পামতেলের সাথে রঙ মিশিয়ে তৈরি করা হচ্ছিলো সরিষা তেল !

0

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজারে ইমারুল অয়েল মিলে তেল মিলে সরিষা ও পামতেলের সাথে রঙ মিশিয়ে তৈরি করা হচ্ছিলো সরিষা তেল। আজ ২০ জুলাই সকাল সারে ১১ টায় বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে পাবনা জেলা প্রশাসকের মহোদয়ের নির্দেশনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতা ও পরামর্শে পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: জহিরুল ইসলামের নেতৃত্বে পাবনা জেলার সাঁথিয়া উপজেলায় তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়েছে ।

উক্ত অভিযানে বনগ্রাম বাজারে অবস্থিত ইমারুল অয়েল মিল নামক প্রতিষ্ঠানটির মালিক মো: ইমারুল ইসলাম কে এক লক্ষ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ধারা ৪২ অনুযায়ী এ জরিমানা আরোপ করা হয়। উক্ত তেল মিলে সরিষা ও পামতেলের সাথে রঙ মিশিয়ে তৈরি করা হচ্ছিলো সরিষা তেল।

অভিযান পরিচালনা করতে সহায়তা প্রদান করেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ মাহমুদ আলম। নিরাপত্তা বিধানে সহযোগিতা করেন আতাইকুলা থানা পুলিশের একটি টিম। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: জহিরুল ইসলাম বলেন জনস্বার্থে এ কার্যক্রম চলমান থাকবে ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.