আগামী বছরের মার্চেই রাজাকারদের তালিকা

0

বিডি২৪ভিউজ ডেস্ক : সারাদেশের রাজাকাদের তালিকা আগামী বছরের মার্চ মাসে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। গতকাল শনিবার দুপুরে রাজশাহীর বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী বলেন, রাজাকারের তালিকা প্রকাশের জন্য একটা নীতিমালা করা হয়েছে। এ নীতিমালার কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। আশা করছি, চলতি বছরের ডিসেম্বরের মধ্যে এ নীতিমালা প্রণয়নের কাজ শেষ করা সম্ভব হবে। আর ২০২৪ সালের মার্চ মাসে রাজাকারদের তালিকা আমরা প্রকাশ করব।চলমান রাজনীতি প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিএনপির চলমান পদযাত্রা একটি অকার্যকর এবং অযৌক্তিক আন্দোলন কর্মসূচি। এমন কর্মসূচি দিয়ে সরকার পতন করা যায়Ñ তার কোনো নজিরও নেই।

এর আগে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী বাগমারায় বঙ্গবন্ধু কমপ্লেক্স ঘুরে দেখেন। এর পর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বাগমারা নিউমার্কেট মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এ সময় রাজশাহীর-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.