ঈশ্বরদীতে কাঁচা রাস্তা এইচবিবি কাজের উদ্বোধন

0

পাবনা প্রতিনিধি : ২০২২-২৩ অর্থবছরে গ্রামীণ মাটির রাস্তাসমুহ টেকসইকরণের লক্ষ্যে পাবনার ঈশ্বরদীতে একটি কাঁচা রাস্তা হেরিং বন্ড (এইচবিবি) কাজের উদ্বোধন করা হয়েছে।

উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মারমি বটতলা থেকে শুরু করে মারমি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত এক হাজার মিটার কাঁচা রাস্তাকে হেরিং বন্ড (এইচবিবি) করণ করা হবে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মারমি বটতলায় হেরিং বন্ড (এইচবিবি) রাস্তার কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

তার আগে উদ্বোধনী সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাজ্জাদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার, ইউপি সদস্য জুয়েল হোসেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল বারী প্রধান, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, মারমি বাজার কমিটির সভাপতি পলাশ খাঁন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

ঈশ্বরদী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অধীনে ৬৩ লাখ ৯৩ হাজার ৫’শ টাকা ব্যায়ে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ত্রাণ মন্ত্রণালয় এক হাজার মিটার এই রাস্তার কাজ বাস্তুবায়ন করছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.