রাজশাহীর চালক সাজাহান আলীকে গাড়ির চাবি তুলে দেওয়া হলো

0

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : মান্না সরদার প্রাইভেট লিমিটেডের আয়োজনে নিটল টাটা মটরসের এক্সপ্রেস গাড়ির তিনদিন ব্যাপী অনুষ্ঠিত মেলায় র‌্যাফেল ড্র বিজয়ী রাজশাহীর চালক সেই সাজাহান আলীকে তুলে দেওয়া হলো গাড়ির চাবি। রবিবার ২৬ ফেব্রুয়ারি বিকেলে ঈশ্বরদীর দাশুড়িয়াতে অবস্থিত মান্না সরদার প্রাইভেট লিমিটেড এ আনুষ্ঠানিকভাবে তার হাতে চাবি তুলে দেওয়া হয়। এসময় মান্না সরদার প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান মোঃ সাইদুল ইসলাম মান্না সরদার, ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্জ্ব খায়রুল ইসলাম, পরিচালক মোঃ নিপু সরদার, মোঃ রিপন খান, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহ-সভাপতি কে এম আবুল বাশার, খন্দকার মাহবুবুল হক দুদু, জাহাঙ্গীর হোসেন, টিপু সুলতান, রেজাউল করিম, সোহান সরদার উপস্থিত ছিলেন।

এসময় মান্না সরদার প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান সাইদুল ইসলাম মান্না সরদার বলেন, নিটল নিলয় গ্রুপ জনবান্ধব একটি গ্রুপ। মান্না সরদার প্রাইভেট লিমিটেড শুধু ব্যবসা নয় সমাজের মানুষের সেবা করতে চাই। কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ঈশ্বরদীতে নিটল-নিলয় গ্রুপের আরও বড় বড় প্রতিষ্ঠান গড়ে উঠবে উল্লেখ করে সকল ইতিবাচক কর্মকান্ড সাংবাদিকদের তুলে ধরার আহবান জানান।

চালক সাজাহান আলী বলেন, স্বপ্ন ছিল গাড়ির মালিক হব। আমি অন্যের গাড়ি চালাতাম। করোনার মধ্যে অনেক কষ্টে জীবন-যাপন করেছি। এখন আমার নিজের গাড়ি হলো। আমি পরিবার-পরিজন নিয়ে ভাল ভাবে দিন কাটাতে পারব। আমি মান্না সরদার প্রাইভেট লিমিটেড এর কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য যে, গত ৩১ জানুয়ারি ঈশ্বরদীর দাশুড়িয়াতে অবস্থিত মান্না সরদার প্রাইভেট লিমিটেডের আয়োজনে অনুষ্ঠিত হয় টাটা মটরসের এক্সপ্রেস গাড়ির মেলা। মেলায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ। মেলা শেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। ড্রতে চালকদের মধ্য থেকে বিজয়ী রাজশাহীর চালক সাজাহান আলীকে বিনামূল্যে একটি পিকআপ উপহার ঘোষণা দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.