সৌদি ভিসা সেন্টার তাশির চালু হলো ঢাকায়

0

বিডি২৪ভিউজ ডেস্ক : সৌদি ভিসা প্রক্রিয়াকে সহজ করার লক্ষ্যে দেশটি ঢাকায় আনুষ্ঠানিকভাবে চালু করেছে ভিসা সার্ভিস সেন্টার তাশির। আজ মঙ্গলবার রাজধানীর যমুনা ফিউচার পার্কে অবস্থিত এই ভিসা সার্ভিস সেন্টারটির উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত ঈসা বিন ইউসুফ আল দুহাইলান।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমেদ, ঢাকায় অবস্থিত সৌদি দূতাবাসের কনসাল জেনারেল মেশারি আল থাইবি, সৌদি আরবের পররাষ্ট্র বিষয়ক মন্ত্রণালয়ের কর্মসূচি পরিচালক ফাহাদ এবথনাইন এবং ভিসা ও ট্রাভেল সল্যুশনসের সৌদি কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ সুলাইমান আল আমাউদ এ সময় উপস্থিত ছিলেন। ফাহাদ সুলাইমান বলেন, ঢাকায় সৌদি ভিসা সার্ভিস সেন্টারটি যুবরাজ ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানের ভিশন ২০৩০ অনুযায়ী সৌদি আরবের পর্যটন ও ব্যবসাকে আকৃষ্ট করার ক্ষেত্রে অবদান রাখবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সৌদি কোম্পানি পিআইএফ বর্তমানে ৩৩টি দেশে তাশির নামে ভিসা সার্ভিস সেন্টার পরিচালনা করছে। সেন্টারগুলো ভিএফএস গ্লোবালের সঙ্গে অংশীদারত্বের মাধ্যমে পরিচালিত হয়। বর্তমানে এই ভিসা সেন্টার পর্যটক, ব্যবসা, পারিবারিক ভ্রমণ এবং অন্যান্য বিভাগের ভিজিট ভিসার জন্য আবেদন গ্রহণ করছে। কাজের ভিসা জমা দেওয়ার প্রক্রিয়া শিগগিরই শুরু হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.