বর্তমান সরকারের আমলে দেশের সকল ধর্মীয় প্রতিষ্ঠানে অবকাঠামোর ব্যপক উন্নয়ন হয়েছে- এমপি গোলাম ফারুক প্রিন্স

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদর গোরস্থানের ঈদগাহ মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে ।  রবিবার (১৬ এপ্রিল ) বিকেলে এলজিইডি, বাস্তবায়নে ১৪ লাখ টাকা ব্যয়ে এই উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদর আসনের সংসদ সদস্য  গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধন শেষে এমপি প্রিন্স বলেন, বর্তমান সরকারের আমলে দেশের সকল ধর্মীয় প্রতিষ্ঠানে অবকাঠামোর ব্যপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন ধরে রাখতে হলে আওয়ামী লীগ সরকার বার বার দরকার।  আজ সদর গোরস্থানের ঈদগাহ মাঠের উন্নয়ন কাজ করেছে এই সরকার। আগামী দিনে এই কাজের সুফল ভোগ করবে নতুন প্রজন্ম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আ.লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব মোশাররফ হোসেন, রানা প্রপার্টিজ এন্ড ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা,  পাবনা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, আজমত আলী বিশ্বাস  প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.