ঈদের আনন্দকে ছড়িয়ে দিতে দুস্থ ব‌্যক্তিদের পাশে দাড়ানো উচিৎ -ডেপুটি স্পীকার

0

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, বর্তমান সরকার দারিদ্রের হার কমানোর জন‌্য নিরলস কাজ করে যাচ্ছে। দুস্থ‌্যদের জন‌্য সরকারের পক্ষ থেকে নানান কর্মসূচী চলমান রয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালী ব‌্যক্তিবর্গ সুষ্ঠুভাবে যাকাত আদায় করলে একদিকে যেমন ধর্মীয় দায়িত্ব পালন হবে অপরদিকে সমাজে দরিদ্রসংখ‌্যাও দ্রুত কমে যাবে। ঈদের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে বিত্তশালীদের দুস্থ‌দের পাশে দাড়ানো উচিৎ।

আজ ১৬ এপ্রিল (রবিবার) পাবনার মনসুরাবাদ আবাসিক এলাকায় মর্জিনা-লতিফ ট্রাস্ট ভবনে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ‌্যে আয়োজিত দুস্থ ও অসহায়দের মাঝে যাকাতের বস্ত্র বিতরণ-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, মানুষের সেবা করা, এটা আমাদের ধর্মীয় ইবাদত ও নৈতিক কাজ। সুখে-দুঃখে মানুষের পাশে থাকা, এটা আমাদের রাজনৈতিক অঙ্গীকার। জাতির পিতা আমাদের মানুষের কল‌্যাণে কাজ করার দীক্ষা আমাদের দিয়ে গিয়েছেন। মর্জিনা-লতিফ ট্রাস্ট মানুষের কল‌্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। রমজান মাসে এ ধরণের মানব-সেবামূলক উদ‌্যোগ গ্রহণ করায় ট্রাস্টের দায়িত্বশীল ব‌্যক্তিদের ধন‌্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আশা করি, সর্বজনীন এ ধরনের কর্মসূচী ধীরে ধীরে আরও বিস্তৃত হবে ।

পাবনার মর্জিনা-লতিফ ট্রাস্টের মহাসচিব আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে ট্রাস্টের চেয়ারম্যান আকতার বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনা সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ বাবুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.