শেখ হাসিনার পাশে ৫৮ দলীয় ইউএনএ জোট

0

বিডি২৪ভিউজ ডেস্ক : সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা, গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রাখা, দেশের স্থিতিশীলতা ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার ব্যাপারে সম্মিলিত জাতীয় জোট ৫৮ দলীয় ইউএনএ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর নিউ ইস্কাটনের বাসভবনে সম্মিলিত জাতীয় জোট ৫৮ দলীয় ইউএনএর মহাসচিব ডা. খন্দকার মো. ইমদাদুল হক সেলিমের নেতৃত্বে জোটের শরিক দলগুলোর ১০ জন চেয়ারম্যানের প্রতিনিধির একটি গ্রুপ সৌজন্য সাক্ষাৎ করে এ সিদ্ধান্তের বিষয়টি জানান।

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন সম্মিলিত জাতীয় জোটের মুখপাত্র মাওলানা আলতাফ হোসাইন মোল্লা, সম্মিলিত জাতীয় জোটের প্রধান সমন্বয়কারী শাহ ওয়ালিউল্লাহ ফরহাদ, ডেমোক্রেটিক পিপলস পার্টি চেয়ারম্যান প্রফেসর সিদ্দিকুর রহমান, জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মজিবুর রহমান , জাতীয় ওলামা মাশায়েখ পার্টির চেয়ারম্যান মাওলানা শরিফ হাজারী, বাংলাদেশ ইসলামিক জনতা পার্টি চেয়ারম্যান মাওলানা মো. আযহারুল ইসলাম, গ্রামীণ কল্যাণ পার্টির চেয়ারম্যান মোহাম্মদ হায়দার আলী ও ইসলামিক সমাজতান্ত্রিক পার্টির চেয়ারম্যান মাওলানা মুফতি কমরেড তালিবুল ইসলাম।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ১৪ দল সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেখ হাসিনার পক্ষ থেকে তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সাংবিধানিক ও দেশের উন্নয়নের স্বার্থে ৫৮ দলীয় ইউএনএর সিদ্ধান্তকে স্বাগত জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.