দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – এমপি প্রিন্স

0

পাবনা প্রতিনিধি: পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে মানুষ শতভাগ বিদ্যুতায়ন এবং অবকাঠামোগত উন্নয়নের সুফল ভোগ করচ্ছে। সাধারণ মানুষ এই উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিবে।

মঙ্গলবার (০১ আগস্ট) দুপুরে পাবনা সদর উপজেলা দুবলিয়া জিসিএম নতুন গোয়ালবারি হাট ভায়া দিঘীগোহাইলবাড়ী এবং চরতারাপুর ইউপি অফিস নতুন গোহাইল বাড়ি বাজার ভায়া কাঁচি পড়া পর্যন্ত দুইটি রাস্তা সংস্কার কাজের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম্য অঞ্চলের প্রতিটি রাস্তাঘাট ব্যাপক উন্নয়ন করেছে৷ মানুষ অনায়াসেই যাতাযত করতে পারে। তাদের উৎপাদিত কৃষি পণ্য পরিবহন যোগে বাজারে নিতে পারছেন। এই সকল উন্নয়নের ধারাবাহিকতায় আবার ক্ষমতায় আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শাওয়াল বিশ্বাস,সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল মাসুদ আলী, অর্থ বিষয়ক সম্পাদক হীরক হোসেন, পৌর আ. লীগ নেতা কামরুজ্জামান রকি, চর-তারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান, চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত দুলাল হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ঝন্টু প্রমানিক, সাধারণ সম্পাদক মোহাম্মদ রবিউল ইসলাম রবি, সাবেক ছাত্রলীগের সভাপতি মোস্তফা কামাল খান, সাদুল্লাপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বদরুদ্দোজা খান মানিক, চরতারাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মোস্তফা কামাল খান, চরতারাপুর ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিমুল খান, সাধারণ সম্পাদক নিরব হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.