নতুন প্রজন্মকে স্মার্ট বাংলাদেশের কারিগর বানাতে শেখ হাসিনা তৎপর – এমপি প্রিন্স

0

পাবনা প্রতিনিধি: নতুন প্রজন্মকে স্মার্ট বাংলাদেশের কারিগর বানাতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ব্যাপকভাবে তৎপর। শিক্ষিত ও দক্ষ জাতির হাতে দেশের প্রবৃদ্ধি চান তিনি। এজন্য শিক্ষাকে দারুণ গুরুত্ব দিয়ে দেখেন।

সোমবার (সেপ্টেম্বর) দুপুরে পাবনা গোপালচন্দ্র ইনস্টিটিউশনে বৃত্তি প্রদান, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পাবনা গোপালচন্দ্র ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক ওয়াজুল হক খান । প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি সরদার মিঠু আহমেদ এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পাবনা গোপালচন্দ্র ইনস্টিটিউশনের কৃতি শিক্ষার্থী আল ইমাম, এস এ জুনায়েদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম সোহেল , প্রাক্তন শিক্ষক আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকিসহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে ৩৬ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সাবেক ২৬ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.