পাবনায় শিক্ষার্থীদের মাঝে সহস্রাধিক গাছের চারা বিতরণ ও এতিম ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে খাবার পরিবেশন ও নিজ হাতে দৃষ্টিহীনদের খাইয়ে দিলেন রাষ্ট্রপতি পুত্র আরশাদ আদনান রনি

0

পাবনা প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দেশব্যাপী বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী বাস্তবায়নে পাবনায় শিক্ষার্থীদের মাঝে সহস্রাধিক গাছের চারা বিতরণ করেছেন রাষ্ট্রপতি পুত্র, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশাদ আদনান রনি ।

গাছের চারা বিতরণ ছাড়াও তিনি মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পিতা শারফুদ্দিন আনসারীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এতিম ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ করেন ও নিজ হাতে পরিবেশন ও দৃষ্টি প্রতিবন্ধীদের নিজ হাতে খাবার খাইয়ে দেন।

সোমবার (১৪ আগষ্ট) দুপুরে পাবনা সদর উপজেলার দুবলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে সহ¯্রাাধিক শিক্ষার্থীর মাঝে ফলজ,বনজ,ওষুধী ও ফুলের গাছের চারা বিতরণ করেন আরশাদ আদনান রনি। এ সময় তিনি শিক্ষার্থীদের বিভিন্ন গাছের নামের সাথে পরিচয় করিয়ে দেন। পরে বিদ্যালয় চত্বরে একটি গাছের চারা রোপন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল আলম গাফফারী রাসেল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আলহাজ্ব হোসেন জয়, স্বেচ্ছাসেবকলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কেএম ইমতিয়াজ মামুন সহ অনেকে।

এরপর মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পিতা শারফুদ্দিন আনসারীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পাবনা মানব কল্যাণ ট্রাস্টে দোয়া মাহফিলে অংশ নেন আরশাদ আদনান রনি। পরে তিনি সেখানে দেড় শতাধিক এতিম, দুস্থ্য ও দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করেন। শুধু খাবার বিতরণই নয় তিনি নিজ হাতে খাবার পরিবেশন ও দৃষ্টি প্রতিবন্ধীদের খাবার খাইয়ে দেন।

এ সময় মানব কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান প্রফেসর (অব:) আবুল হোসেন ও মানব কল্যাণ ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান ড. মো: আলমগীর হোসেন সহ ট্রাষ্টের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন পাবনা জেলা ও সদর উপজেলার বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মানব কল্যাণ ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান ড. মো: আলমগীর হোসেন বলেন এর আগে গত ৫ আগস্ট রাতে আমাদের এতিম শিক্ষার্থী ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে তিনি রাতের খাবার বিতরণ করেন। মানব কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতি পুত্রকে আমরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছি এবং আমাদের এই অসহায় দুস্থ ও দৃষ্টি প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.