পাবনায় রাষ্ট্রপতি পুত্রের আয়োজনে শেখ কামালের জন্মদিন পালিত

0

পাবনা প্রতিনিধি : পাবনায় রাষ্ট্রপতি পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও আমরা ক’জন মুজিবসেনা কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ আরশাদ আদনান রনির আয়োজনে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে সরকারী এডওয়ার্ড কলেজ মাঠে ৭৪ টি পায়রা উড়িয়ে দিনটির সূচনা করা হয়। পরে বাদ আসর সরকারী এডওয়ার্ড কলেজ জামে মসজিদ ,আরিফপুর গোরস্থান সংলগ্ন জামে মসজিদ ,বালিয়াহালট গোরস্থান সংলগ্ন জামে মসজিদে দোয়া মাহফিল ও মানব কল্যাণ ট্রাস্টে এতিম-অন্ধ হাফেজদের মাঝে কোরআন বিতরণ ,দোয়া মাহফিল এবং রাতে তাদের খাওয়ার ব্যবস্থা করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত, ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পাবনার সভাপতি খাদেমুল ইসলাম মামুন,পাবনা জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ইমরুল হাসান রন্টি,সাবেক ছাত্রনেতা আবু বকর সিদ্দিক স্বপন, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফিরোজ খান, রাষ্ট্রপতির পরিবারের সদস্য ইমরান খান রানা, শাওন, ছাত্রলীগ নেতা জুনায়েদ, দীপ্ত, সিফাত,মেহেদী, আবির, মায়া ও রাইসাসহ অনেকে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.