ছাত্রলীগ নেতাদের ওপর গুলিবর্ষণের প্রতিবাদে বিক্ষোভ

0

পাবনা প্রতিনিধি : পাবনায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসানসহ তার সমর্থকদের এপর গুলিবর্ষণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।

সোমবার (০১ অক্টোবর) রাতে মেহেদী হাসানের সমর্থকদের আয়োজনে পাবনা জেলা স্কুল থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এ সময় বক্তব্য দেন৷ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান, ছাত্রলীগ নেতা মাহমুদুল ওয়াহিদ , আলাম ,মিঠু, রিয়ন আহাদ , সোহেল সহ অনেকে।

বক্তারা বলেন, বিতর্কিত ছাত্রলীগ নেতা সিফাত ও তার সমর্থকরা রাজনীতিকে বিতর্কিত করার জন্য এলাকায় বিভিন্ন অপকর্ম চালাচ্ছে। এর প্রতিবাদ করায় ইতোপূর্বে নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। শনিবার রাতেও হত্যার উদ্দেশ্যে হামলা করলে বেশকিছু নেতাকর্মী গুলিবিদ্ধ হয়। অভিযুক্তদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতারের দাবি করেন বক্তারা।

উল্লেখ্য, শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত দশটার দিকে পাবনা শহরের মাসুম বাজার এলাকায় মেহেদী হাসান ও তার সমর্থকদের উপর গুলি চালায় সাবেক ছাত্রলীগ নেতা ইফতে আরাফাত সিফাত ও তার লোকজন। এতে গুলিবিদ্ধ সহ ১২ জন আহত হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.