গ্রামীণ সুবিধা বঞ্চিত মহিলাদের কর্মসংস্থানের লক্ষ্যে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের সেলাই মেশিন বিতরণ

0

নিজস্ব প্রতিনিধি : গ্রামীন সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মহিলাদের কর্মসংস্থান লক্ষ্যে শাহরাস্তি এবং হাজীগঞ্জ উপজেলায় প্রায় ৫০ টি পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণের উদ্যোগ নিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা সেন্টার এর চেয়ারম্যান ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

শনিবার ২১ অক্টোবর, বিকাল ৪:৩০ মিনিটে, রোটারি ক্লাব অফ ঢাকা প্যাসিফিক এবং বিসিপিএল এর সহযোগিতায় শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও আইইবি ঢাকা সেন্টার এর চেয়ারম্যান, চাঁদপুর-০৫ আসনের মনোনয়ন প্রত্যাশিত ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রোটারিয়ান সুরাইয়া তালুকদার, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, মোস্তফা চৌধুরী

এছাড়াও উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মকবুল চৌধুরী, সাবেক ছাত্রনেতা হোসেন মীর, ইঞ্জি. নেছার পাটওয়ারী, শাহরাস্তি উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সহ সভাপতি সেকেন্দার মিয়া, ফারুক আহমেদ, উপ সম্পাদক, কামাল, আহমেদ, সুমন, উপজেলা ছাত্রলীগ নেতা, মেহেদী হাসান পলাশ, সাজ্জাদ সুজন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও সকাল ৯টায় মেহের উ: ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মনির হোসেন মীরন ভাইয়ের মায়ের কুলখানি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন,দুপুরে লন্ডন প্রবাসী এপোলো পাটওয়ারী এর সমন্বিত খামার(ডেইরি, হাঁস, মুরগী এবং মাছ) পরিদর্শন করেন,হাজীগঞ্জ বাজার ব্যবসায়ীদের সাথে কৌশল বিনিময় এবং সন্ধার পর শাহরাস্তি উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.