কাপ্তাইয়ের ভোটব্যাংকে নির্বাচনী প্রচারণাষ আওযামীলীগ প্রার্থী দীপঙ্কর তালুকদার

0

মাহফুজ আলম,কাপ্তাই : মঙ্গলবার ২ জানুয়ারী সকাল থেকে চিৎমরম, কাপ্তাই ও শিলছড়ি এলাকাসহ বেশ কয়েকটি এলাকায় প্রচারণা ও পথসভা করেছেন আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ শ্রমবিষয়ক সম্পাদক মোহাম্মদ হানিফ, রাঙামাটি জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা আওয়ামী সহ সভাপতি থোয়াইচিং মং, কাপ্তাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন,মহিলা ভাই চেয়ারম্যান উমেচিং মারমা, শামসুল ইসলাম আজমী, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী সাধারণ সম্পাদক আক্তার আলম, ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চিরঞ্জিত তঞ্চঙ্গা, সাধারণ সম্পাদক অমল কান্তি দে, সুজয় তনচুংগ্যা ধনা, শামসুর আলম মুন্না সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

নির্বাচনী সভায় বক্তারা বলেন, কাপ্তাইয়ে আওয়ামী লীগ সরকারের সময় কালে দীপঙ্কর তালুকদারের মাধ্যমে কল্পনাতীত উন্নয়ন হয়েছে। তাই এই নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ প্রার্থী দীপঙ্কর তালুকদার কে জয়যুক্ত করতে হবে।

রাঙ্গামাটির ২৯৯ আসনের হেভিওয়েট প্রার্থী দীপংকর তালুকদার নেতাকর্মীকে উদ্দেশ্যে করে বলেন, ‘নির্বাচনে অংশ নেয়া বাকি দুই প্রার্থীকে দুর্বল ভাবা ঠিক হবেনা, তারা তাদের মতো করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাই সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, আগেকার কাপ্তাই এবং বর্তমান কাপ্তাই নিয়ে চিন্তা করেন, আওয়ামী লীগ সরকার কি পরিমাণ উন্নয়ন করেছে এ উন্নযন ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলেই ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.