৭ জানুয়ারি অগ্নি সন্ত্রাসের বিপক্ষে আপনাদের রায় দিন – শামসুল হক টুকু

0

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো: শামসুল হক টুকু বলেন, বাংলাদেশের উন্নয়নের মহাযাত্রা নিরবচ্ছিন্ন রাখতে ও অগ্নি সন্ত্রাসকে রুখে দিতে আগামী ০৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে আপনাদের রায় প্রদান করুন। সুনাগরিক হিসেবে এই ভোটাধিকার প্রয়োগ করা আপনাদের মহান দায়িত্ব।

আজ বৃহস্পতিবার (৪ ডিসেম্বর ) বিকালে পাবনার বেড়ায় বেড়া পৌরসভা ও করমজা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

৬৮ পাবনা-১ (বেড়া – সাঁথিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শামসুল হক টুকু বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাচ্ছেন। জনগণের জীবনমান উন্নয়নের চেষ্টা করে যাচ্ছেন। 

মো : শামসুল হক টুকু বলেন,  বিএনপি-জামাত দল  নির্বাচন বর্জন করে দেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। রেলগাড়িতে আগুন দিচ্ছে, বাসে আগুন দিচ্ছে ও ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। আপনারা তাদের বর্জন করুন, তাদের বিপক্ষে আপনার পরিষ্কার রায় ভোটের মাধ্যমে প্রয়োগ করুন। 

তিনি আরও বলেন, বিএনপি-জামাত সমর্থক হয়েও যারা গত ১৫ বছর সংযত আচরণ করেছেন,  আমি ব্যক্তিগতভাবে তাদের ধন্যবাদ জানাই। দলমত ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে এই নির্বাচনকে  উৎসবমুখর পরিবেশে সমাপ্ত করতে চাই।

টানা ৩ বারের এমপি বলেন, কোন দল নির্বাচন অংশগ্রহণ করবে কিনা সেটি তাদের নিজস্ব পছন্দ। জনগণ নির্বাচনে অংশগ্রহণ করলেই সেটি গ্রহণযোগ ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে। নির্বাচনকে সফল করতে বেড়া সাঁথিয়ার ভোটারগণ আপনারা রবিবার সকালে দলবেধে গিয়ে দেশ গড়ার  ক্ষেত্রে অতি মূল্যবান মতামত প্রদান করে আসবেন।

বেড়ার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিশাল ব্যানার, ফেস্টুন সহকারে বিশাল বিশাল মিছিল নিয়ে জনসভায় উপস্থিত হন। সভায় জনগণের ঢল নামে। সমাবেশ স্থল জায়গার সংকুলান না হওয়ার অনেকেই দোকান ও বিল্ডিংয়ের ছাদে অবস্থান নিয়ে প্রিয় নেতার বক্তব্য শোনেন।

করমজা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: হোসেন আলী বাগচীর সভাপতিত্বে ও বেড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামের সঞ্চালনায় সভায়, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন ও বেড়ার পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আসিফ শামস রঞ্জনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.