কাপ্তাইয়ের শেষ প্রান্ত রাজস্থলী পাহাড়ে স্থানীয় রাজনৈতিক দুই দলের মধ্যে গোলাগুলি হতাহতের আশঙ্কা

0

মাহফুজ আলম,নিজস্ব প্রতিবেদক : রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার শেষ প্রান্ত বাঙ্গাল হালিয়ার পার্শ্ববর্তী রাজস্থলী নামক পাহাড়ে স্থানীয় রাজনৈতিক দুই দলের মধ্যে দুই ঘণ্টা ধরে গোলাগুলি হয়েছে। এতে হতাহতের আশঙ্কা করছে গ্রামবাসীরা ।

শনিবার (২০ জানুয়ারি) সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত দুর্গম গাইন্দা ইউনিয়নের মাঝামাঝি বাঙ্গালহালিয়া আগাপাড়া ম্রংখ্য এলাকায় ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।

তারা জানায়, পাহাড়ি দুটি আঞ্চলিক সংগঠন জেএসএস সন্ত লারমা নেতৃত্বাধীন (জেএসএস) অনুমানিক ৭০ জনের একটি সঙ্ঘবদ্ধ দলের সাথে এম এন পি (মগপার্টি) সঙ্গে দুই ঘণ্টা ধরে প্রায় ১ হাজার রাউন্ডে গুলির বিনিময় হয়েছে। অন্তঃকোন্দল এবং এলাকার অধিপত্য বিস্তারের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা এলাকাবাসীর। স্থানীয়রা জানান, সকালে পাহাড়ি এলাকা পেড়িয়ে গোপন রাস্তা দিয়ে যাওয়ার সময় তাদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে ওই এলাকায় অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনার পর থেকে এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

এই বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনসারুল করিম ঘটনা সত্যতা স্বীকার করে তিনি বলেন, সকালে বাঙ্গালহালিয়া ইউনিয়ন নাইক্যছড়া আগাপাড়া ম্রংখ্য পাড়া এলাকায় আঞ্চলিক দুইটি দলের মধ্যে বেশ কিছু গোলাগুলি হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে হতাহতের খবর এখানো পাওয়া যায়নি। ঘটনাস্থল এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান পরিচালনা করছে। ঘটনাস্থল থেকে আসার পর হতাহতের বিষয়ে জানা যাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.