মাছ উৎপাদনে বিশ্বে প্রথম হতে চাই: প্রাণিসম্পদমন্ত্রী

0

বিডি২৪ভিউজ ডেস্ক : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে কোনো মানুষ মাছে এবং ভাতের অভাবে কষ্ট পাবে না, মরবে না। এলাকার নদী, নালা, খাল-বিল সংস্কার করতে চাই। মাছ উৎপাদনে বিশ্বে তৃতীয় স্থান না, প্রথম হতে চাই।’

শনিবার রাতে ফরিদপুরের আলফাডাঙ্গায় আরিফুজ্জামান (মডেল) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আব্দুর রহমান বলেন, ‘আমি কিছু করে যেতে চাই, এমন একটি দৃষ্টান্ত রেখে যেতে চাই, আমার মৃত্যুর পরে আপনাদের ভালোবাসায় বেঁচে থাকতে চাই। এই নির্বাচনী এলাকায় পতাকার মালিক হয়ে নয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা ভোট দিয়ে বিজয়ী করেছেন বলে শেখ হাসিনাকে, তাঁকে আপনাদের পতাকার মালিক বানিয়েছেন।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ ইমতিয়াজ আরিফ, আলফাডাঙ্গা পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া, আলফাডাঙ্গা সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম সুজা ও যুগ্মা সাধারণ সম্পাদক কামাল আতাউর রহমান সাইক্লোন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.