পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর বিভিন্ন পদের নিহত শহীদদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

0

পাবনা প্রতিনিধি: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর দ্বৈত নীতির কারনে অতিরিক্ত কাজের চাপে বৈদ্যুতিক দুর্ঘটনা এবং শারীরিক ভাবে অসুস্থ হয়ে নিহত সকল শহীদ লাইনক্রু, মিটার রিডার কাম ম্যাসেজ্ঞার সহ পল্লী বিদ্যুৎ সমিতির কার্যক্রমে অন্যান্য সকল পদের নিহত শহীদদের স্মরণে শোকসভা, গায়েবানা জানাজা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১, চাটমোহরে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সকল কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে উক্ত শোকসভা, গায়েবানা জানাজা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শোকসভায় পবিস-১ এর জুনিয়র ইন্জিনিয়ার হাসানুজ্জামান এর সভাপতিত্বে ও পবিস-১ এর লাইনম্যান আক্তার হোসেনের সঞ্চালনায় শোক সভা, গায়েবানা জানাজা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য দেন, এজিএম (আইটি) সামিরুল ইসলাম, লাইনক্রু মেহেদি হাসান, লাইন টেকনিশিয়ান তারাজুল ইসলাম, লাইনম্যান গ্রেড ১ সাজেদুল ইসলাম, জুনিয়র ইন্জিনিয়ার নাইমুর রশিদ, ওয়ারিং ইন্সপেক্টর আবু হেলাল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন পবিস-১ এর এজিএম (ও এন্ডএম) ইসরাফিল ইসলাম মিলন, এজিএম (এমএস) সাকিরুল ইসলাম সহ সকল সুপার ভাইজার, লাইনক্রুগণ ও অনন্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.