ফেসবুক থেকে আয় । দ্বিতীয় পর্ব ।

যেভাবে ফেসবুক থেকে আয় করা যায় ।

0

প্রথম পর্বে ফেসবুক পেজ থেকে আয় করার নিয়ম কানুন ও ভিডিও আপলোড দেওয়ার কথা বলেছি । আজ দ্বিতীয় পর্বে বলছি ফেসবুক পেজ থেকে কিভাবে সহজেই আয় করবেন । আপনার ইচ্ছা থাকলে আপনি আয় করতে পারবেন ১০০% গ্যারান্টী দিয়ে বলতে পারি । কিন্তু আপনার নিজের ইচ্ছা থাকাটাই সবচেয়ে বেশি জরুরী । আপনি কি ফেসবুক পেজ থেকে আয় করে বেকারত্ব ঘুচাতে চান তাহলে বিশ্বাস আর সাহস নিয়ে শুরু করে দিন । আশা করি সাহস নিয়ে শুরু না করলে আয় করতে পাবেন না ।

আপনার হাতে একটি ফোন থাকলেই হবে,সাথে একটি ফেসবুক পেজ । কিভাবে ফেসবুক পেজ খুলবেন তা ইউটিউবে সার্স দিলে হাজার হাজার টিউটোরিয়াল পাবেন । ইউটিউবে গিয়ে সার্স দিন কিভাবে ফেসবুক পেজ থেকে আয় করা যায় এবং কিভাবে ফেসবুক পেজ খোলা যায় সব পেয়ে যাবেন । আর যে কোন পরামর্শ ফ্রি পেতে আমাদের বিডি২৪ভিউজ সাইটের ফেসবুক পেজে মেসেজ করুণ উত্তর পেয়ে যাবেন ।
শুধু আপনার একটি সিদ্ধান্ত আপনাকে বদলাতে পারে আপনি কি ফেসবুক পেজ থেকে আয় করবেন ? তাহলে ধর্য্য ধরে কাজ করুন । আয় করতে পারবেন সে কথা হলফ করে বলতে পারি ।

ভিডিও কোথায় পাবেন ? আপনি ভাল গান জানেন,ভাল কবিতা আবৃতি করতে পারেন,কোন প্রামন্য চিত্র তৈরি করতে পারেন,ভ্রমণ কাহিনী,দর্শনীয় স্থান,সাক্ষাৎকার,মুক্তিযুদ্ধের গল্প,ইত্যাদি বিষয় ভিডিও করে আপনি আপনার ফেসবুক পেজে দিতে পারেন । তবে অবশ্যই ভিডিও হতে হবে কমপক্ষে ৩ মিনিট বেশি হলে সমস্যা নাই । সব সময় নিজের ভিডিও দিয়ে শুরু করুন অন্যের ভিডিও দিয়ে শুরু করার জন্য কাজ না করাই ভাল । তৃতীয় পর্ব দেখার জন্য আমাদের সাইটটি নিয়মিত ভিজিট করুন । কোন প্রশ্ন থাকলে ফেসবুক পেজে জানাতে পারেন ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.