আওয়ামী লীগ পরাজিত হলে আওয়ামী লীগের জন্য! পাবনায় ভার্চুয়ালে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

0

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,  সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী রাজনৈতিক  দক্ষতার কারণে দেশের উন্নয়নে স্পীড পেয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে বিশ্বের সাথে তাল মিলিয়ে।আওয়ামীলীগকে নতুন চেতনা আর দিকদর্শনে নবচেতনায় গড়ে তোলার কাজ করছেন তিনি।

পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বর্তমান সরকারের আড়াই বছর অতিক্রান্ত। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হতে হলে কঠিন ভাবে প্রস্তুতি নিতে হবে। আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না। আওয়ামী লীগ পরাজয় হলে নিজেদের কারণে পরাজিত হবে।

তিনি বলেন, দলীয় কোন্দল, বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলকে সুসংগঠিত ও শৃংখলার মধ্যে থাকতে হবে।  দেশে বিদেশে শত্রুতা আর ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ তথা শেখ হাসিনার উন্নয়ন রুখে দিতে চেষ্টা চলছে। ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে নিজেদের রাজনৈতিক ও সাংগঠনিক দক্ষতা দিয়ে।

ওবায়দুল কাদের নেতাদের উদ্দেশ্য করে বলেন, যারা নবাগত। দলকে ভালোবেশে এসেছেন। তাদের জন্য শুভকামনা। তবে পুরাতনদের ভুলে গিয়ে নিজেদের পকেট ভারী না করে যোগ্যদের স্থান দিন। তাদের সম্মান দিন। তাদের জন্যই দল সুসংগঠিত ও শৃংখলার মধ্যে থাকে। তাদের বাদ দিয়ে সে ভুল কখনো করবেন না।

শনিবার বেলা ১১ টায় পাবনা পুলিশ লাইনস মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন চলছে। সম্মেলনে কেন্দ্রীয় নেতাসহ জেলার শীর্ষ নেতারা বক্তব্য রাখছন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.