পাবনায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বিএনপি ঘরে বসে আ’লীগের বিদায় ঘন্টা বাজায় বলেই ভোটে শেখ হাসিনা সরকার গঠন করেন

0

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ঘরে বসে বিএনপি আওয়ামী লীগের বিদায় ঘন্টা বাজায় বলেই নৌকার ভোট বাড়ে আর বারবার সরকার গঠন করে।

শনিবার দুপুরে পুলিশ লাইনস মাঠে পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য তথ্যমন্ত্রী উপরোক্ত কথা বলেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের পরিচালনায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কুড়ে ঘরে মানুষ থাকে না। দেশ বদলে গেছে। শেখ হাসিনা গরীব, অসহায় ও দুস্থ মানুষের জন্য ঘরবাড়ির ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকার ঘর দিচ্ছে, খাদ্য দিচ্ছে, বাসস্থান দিচ্ছে। এটা প্রচার করুন। ঘরে বসে থেকে নয়। উন্নয়নের কথা বলে শেখ হাসিনার আওয়ামীলীগের সরকার আবার ক্ষমতায় আনতে প্রত্যক ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে। ঘরে বসে শ্লোগান নয়, নেতাকর্মী বা সমর্থক হিসেবে দলের প্রচারে বাইরে বিচরণ করেন।

বিএনপি জামাতের কোন রাজনীতি নেই দাবী করে মন্ত্রী বলেন, করোনা মহামারীতে তারা ছিল ঘরের মধ্যে ও জীবন বাঁচাতে। আওয়ামীলীগ সরকার তথা নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজেদের জীবনের তোয়াক্কা না করে তারা আত্মমানবতার জন্য ঝাঁপিয়ে পড়েছিলেন।

তিনি বলেন, বিএনপি জনগনের সাথে নেই। খালেদা জিয়ার জীবন মরন ও বাঁচার জন্য রাজনীতি নিয়ে ব্যস্ত রয়েছেন। করছেন। খালেদা জিয়ার মৃত্যর সন্ধিক্ষণে এমন প্রচার চালান বিএনপি নেতারা। আর
সুস্থ হয়ে খালেদা জিয়া বাসা চলে যান। তিনি বলেন, কানাডা বিএনপির এক নেতার এওয়ার্ড পেয়ে বিএনপি নেত্রী ধরা খেয়ে গেছে। তাকে মানবতার জন্য এওয়ার্ড দিয়েছেন নাকি সামনের নির্বাচনে এটি একটি অপকৌশল মাত্র।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরে মন্ত্রী বলেন, এক সময়ে হারিকেন আর কুপি বাতি জ্বালিয়ে পড়ালেখা হতো দেশের মানুষ। আর এখন আলোকিত পরিবেশে পড়ালেখ করে। এটাই দেশের পরিবর্তন। এ ভাবেই দেশের সার্বিক উন্নয়ন চিত্র পরিবর্তন এসেছে।

আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের জয়ের জন্য নেতাকর্মীদের মাঠে বের হয়ে সাধারণ মানুষকে বোঝাতে হবে। শেখ হাসিনার জন্য, আওয়ামীলীগের জন্য, নৌকা প্রতীকের জন্য এই উন্নয়ন হয়েছে এমন প্রচার করতে তিনি নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.