চাটমোহরে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ১২ মে

0

পাবনা প্রতিনিধি : আগামী ১২ মে পাবনার চাটমোহরে শুরু হতে যাচ্ছে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট।

শুক্রবার (০৫ মে) সন্ধ্যায় চাটমোহর পৌর সদরের পুরাতন কৃষি ব্যাংক সংলগ্ন মিশুক ক্রীড়া চক্রের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মিশুক ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আশরাফুল আলম কাজল।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ১২ মে চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ ও বাবু শম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্ট শুরু হবে। টুর্নামেন্ট উদ্বোধন করবেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও উইকেট রক্ষক খালেদ মাসুদ পাইলট। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ৮টি ক্রিকেট দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

আয়োজকরা জানান, মিশুক ক্রীড়া চক্রের উদ্যোগে আয়োজিত ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আইসিসির নিয়ম অনুযায়ী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার দ্বারা পরিচালিত হবে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দল হলো, রাজশাহীর ক্লেমন ক্রিকেট একাডেমী, পাবনার টেবুনিয়ার বাড়ইপাড়া নবদূত স্পোর্টিং ক্লাব (বিএনএসসি), পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব, ঈশ্বরদী ক্রিকেট ক্লাব, সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান (এমসিএ) স্মৃতি ক্রিকেট একাদশ ও চুয়াডাঙ্গার সিটি বয়েজ ক্রিকেট ক্লাব।

সংবাদ সম্মেলনে মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলু, প্রসেনজিৎ কুন্ডু, সৌমিত্র কর্মকার, রকিবুর রহমান টুকুন, মতিন আহমেদ বাবু, মাহাতাব এলাহী রত্ন, মোহন আলী, সৌমেন সরকার, তাইজুল ইসলাম, আদর খান উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.