ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ আলী আশরাফুল কবীরের উপর হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছে পাবনা জেলা আওয়ামী লীগ

0

নিজস্ব প্রতিনিধি : ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীরের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছে পাবনা জেলা আওয়ামী লীগ । পাবনা জেলা আওয়ামী লীগের প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তিতে পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এই প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আহ্বান জানিয়েছেন । নিচে পাবনা জেলা আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তি তুলে ধরা হলো :

বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার অন্তর্গত ফরিদপুর উপজেলার শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর , কে গত ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উৎযাপন অনুষ্ঠানে ফরিদপুরস্থ বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন খান মুক্তমঞ্চের সন্নিকটে কতিপয় সন্ত্রাসীরা হামলা করে মারাত্মক জখম করেছে ।

পাবনা জেলা আওয়ামী লীগের পক্ষে পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স
এমপি ন্যাক্কারজনক এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে ।

একই সাথে হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত ও দ্রুততম সময়ে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছে । আমরা দ্বার্থহীন ভাষায় বলতে চাই , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ সুশৃঙ্খল সংগঠন । ব্যাক্তিগত অপরাধের দায় দলের উপর চাপিয়ে নিজ স্বার্থসিদ্ধির সুযোগ আওয়ামী লীগে নেই । আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সম্পূর্ণ প্রভাবমূক্ত ও নিরপেক্ষ অবস্থান থেকে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দাবী জানাচ্ছি ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.