সুজানগরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও শোভাযাত্রা

0

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের একাংশের উদ্যোগে বিএনপি জামাতের অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য, অপরাজনীতির প্রতিবাদে শান্তি সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করা হয়।

শনিবার বেলা ১১ টায় পাবনার সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী কলেজ মাঠে এই শান্তি সমাবেশের সভাপতিত্ব করেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব।

শান্তি সমাবেশ ও শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান উজ্জল।

প্রধান অতিথির বক্তব্যে কামরুজ্জামান উজ্জ্বল বলেন, বাংলাদেশ আর কখনো পাকিস্তান হবে না। বিএনপি জামাত যে স্বপ্ন দেখছে সেটা স্বপ্নই থাকবে। ২০২৪ সালে আওয়ামী লীগকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসিয়ে জ্বালাওপোড়াও কর্মকান্ডের হোতা, এদেশীয় দোসর বিএনপি জামাতকে চিরতরে দাতঁ ভাঙা জবাব দেয়া হবে।

কামরুজ্জামান উজ্জ্বল বলেন, আমরা সবাই নৌকার সৈনিক। শেখ হাসিনার কর্মী। আসুন ভেদাভেদ ও গ্রুপিং ভুলে কাঁধে কাঁধ রেখে আওয়ামী লীগকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান সরকারের সকল কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরতে হবে।

সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাতি তোফাজ্জল হোসেন চৌধুরী, বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল হক বাবু, জেলা আওয়ামী লীগ সদস্য সেলিম রেজা সুইট, সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রোকন উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সামিত রিজভী ফয়সাল, সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, জাতসাকিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এসএম ফজলুল হক,
রুপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোল্লা, মাসুমদিয়া ইউপি সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা মিরোজ হোসেন প্রমুখ।

সমাবেশ শুরুর আগে পাবনা-২ আসনের সুজানগর ও আমিনপুর থানার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে সমাবেশস্থলে এসে সমবেত হয়। পরে বিশাল শোভাযাত্রা বের করে সুজানগর বাজার প্রদক্ষিণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.