আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- এমপি গোলাম ফারুক প্রিন্স

0

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আবারো শেখা হাসিনাকে বিজয়ী করতে হবে। সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলেই সেটি সম্ভব। সোমবার (৩১ জুলাই) রাতে পাবনার চর ভাঁড়ারা রজব আলী মাদ্রাসা মোড়ে উঠান বৈঠকে এসবকথা বলেন তিনি।

তিনি বলেন, দেশের মানুষ শান্তিতে রয়েছে। প্রত্যন্ত অঞ্চলেও রাস্তাঘাট থেকে শুরু করে সার্বিক উন্নয়ন হয়েছে। যেটি বিএনপি জামাত ক্ষমতায় থেকেও করতে পারেনি। সেটি শেখ হাসিনা সরকার করে দেখিয়েছে। এই উন্নয়ন বজায় রাখতে সামনে নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ভোট দিতে হবে। তাকে বিজয়ী করতে হবে।

ভাঁড়ারা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেনের পরিচালনায় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. তৌফিক ইমাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি,ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান, উপজেলা আ.লীগের উপদেষ্টা আ: লতিফ মণ্ডল, ৭,৮ ও ৯ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি নাদের হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক আজহার আলী মণ্ডল, চর ভাঁড়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি নুরুদ্দিন ও ৭,৮,৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জামিরুল ইসলাম জনি সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.