নুরুজ্জামান বিশ্বাস এমপি’র জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগেরদোয়া ও মিলাদ মাহফিল

0

স্টাফ রিপোর্টার: বিদ্যুৎ ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি পাবনা-৪ ( ঈশ্বরদী -আটঘরিয়া) আসনের সংসদ সদস্য, অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঈশ্বরদী উপজেলা শাখা উদ্যোগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৩১-অক্টোবর)বাদ যোহর পৌর শহরের মধ্যে অরণখোলা আল আকসা জামে মসজিদ ও লিল্লাহ বোর্ডিং এতিমখানায় এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এমপি’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে কয়েকবার পবিত্র কোরআন খতম এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন মধ্যেঅরণ খোলা আল আকসা জামে মসজিদ ও লিল্লাহ বোর্ডিং এর মসজিদের ইমাম হাফেজ মোঃ মাসুদ রানা। এ সময় এমপিপুত্র তৌহিদুজ্জামান বিশ্বাস মধ্যে অরণখোলা আল আকসা জামে মসজিদ ও লিল্লাহ বোর্ডিং ও এতিমখানার ছাত্রদের জন্য দুপুরের খাওয়ার ও ব্যবস্থা করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি পুত্র, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জি এস মাসুদ রানা,মধ্যেঅরণ খোলা আল আকসা জামে মসজিদ ও লিল্লাহ বোর্ডিং এর সভাপতি ও পৌর ৯ নং ওয়ার্ড কমিশনার ইউসুফ আলী প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সজীব মালিথা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নিশাদ জামান অমি, বিশিষ্ট ব্যবসায়ী স্বজল মালিথা, যুবলীগ নেতা সাত্তার ,জসিম, স্বেচ্ছাসেবক লীগের নেতা টমাস ,বাপ্পি, রাজু সোহাগ , ছাত্রলীগ নেতা তারেক ও নাহিদ সহ মধ্যেঅরণ খোলা আল আকসা জামে মসজিদ ও লিল্লাহ বোর্ডিং মাদ্রাসার ছাত্ররা , সাবেক ও বর্তমান নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.