করোনা ভাইরাস নিয়ন্ত্রনে ফুলবাড়ীতে আইনশৃঙ্খলা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

0

দিনাজপুর প্রতিনিধি : সম্প্রতি করোনা ভাইরাস আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকারের দেওয়া ১৪ দফা নির্দেশনা নিয়ে দিনাজপুর ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির জরুরী সভায় করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকারের দেওয়া ১৪ দফা নির্দেশনা যথাযথ ভাবে উপজেলা সর্বত্রই প্রয়োগ করার সিন্ধান্ত গ্রহণ করা হয়। যে এই নীতি বর্হিভূত কার্যকলাপে অংশগ্রহন করবেন তার বিরুদ্ধে আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হবে এমন সিন্ধান্ত সকলেই একমত প্রর্দশন করে।
এসময় উপজেলা সহকারী (ভুমি) কর্মকর্তা মোছাঃ কানিজ আফরোজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মশিউর রহমান, কৃষি কর্মকর্তা মোছাঃ রুম্মান আখতার, থানা অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম, ২৯বিজিবি‘র প্রতিনিধি নায়েক সুবেদার মামুন হোসেন, ফুলবাড়ী ফায়ার সার্ভিস ইউনিট অফিসার সোহেল রানাসহ বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.